1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার উপহার পেলেন ১৮ হাজার গৃহহীন পরিবার।। ভোলার চরফ্যাশনে বিয়ের প্রতারণা থেকে বাছতে চায় সাগর।। উপজেলা নির্বাচন চরফ্যাসনে চেয়ারম্যানসহ তিন প্রার্থীর নিরংকুশ বিজয়।। চরফ্যাশনে শালিসি করে দিবে বলে ঢেকে নিয়ে স্ত্রী কে দিয়ে লাঞ্চিত করার অভিযোগ।। ভোলার চরফ্যাশনে সৌদিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ‘অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগ’ ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।।

চরফ্যাশনে আবুবকরপুর ইউনিয়ন আওয়ামীলীগ জ্যাকব ভাইয়ের জন্য রাজপথে মরিয়া হয়ে কাজ করবে।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

চরফ্যাশন উপজেলা প্রতিনিধি।। ভোলা চরফ্যাশন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির জন্য আবুবকরপুর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামীলীগ রাজপথে আছে এবং থাকবে। তার জন্য রাজ পথে মরিয়া হয়ে মাঠে কাজ করবো। গতকাল বুধবার সকাল ১০টায় চরফ্যাশন উপজেলার আবুবকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম জমাদার ও আবুবকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিউল্লাহ হাওলাদার ঈদ পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চরফ্যাশন উপজেলা শাখার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি তি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের নেতা চরফ্যাশন ও মনপুরার উন্নয়ন
রুপকার আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে বিপুল পরিমাণ ভোটের মাধ্যমে জয়যুক্ত করে ফুল মন্ত্রী দেখবো আমরা,এসময় সাংবাদিকদের এক ব্রিফি এসব কথা বলেন।এসময় আরও বক্তব্যে৷ রাখেন আবুবকর পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম জমাদার বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবুবকরপুর ইউনিয়ন থেকে বিপুল পরিমাণ ভোট দিয়ে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ।
জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সাফল্যে মন্ডিত করতে চরফ্যাশন উপজেলার আবুবকরপুর ইউনিয়ন আওয়ামীলীগ,শ্রমিকলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা আরো শক্তিশালী করতে আজ এই ঈদুল আজহার ঈদ পুনর্মিলনী উপলক্ষে এ-সব কথা বলেছেন চেয়ারম্যান সিরাজুল ইসলাম জমাদার ও সভাপতি শফিউল্লাহ হাওলাদার।এসময় সাবেক এমপি মরহুম অধ্যক্ষ নজরুল ইসলাম স্যারের কবর জেয়ারত নামে দোয়া মোনাজাত করে ঈদ পুনর্মিলনী শেষ করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews