1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার উপহার পেলেন ১৮ হাজার গৃহহীন পরিবার।। ভোলার চরফ্যাশনে বিয়ের প্রতারণা থেকে বাছতে চায় সাগর।। উপজেলা নির্বাচন চরফ্যাসনে চেয়ারম্যানসহ তিন প্রার্থীর নিরংকুশ বিজয়।। চরফ্যাশনে শালিসি করে দিবে বলে ঢেকে নিয়ে স্ত্রী কে দিয়ে লাঞ্চিত করার অভিযোগ।। ভোলার চরফ্যাশনে সৌদিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ‘অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগ’ ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।।

চরফ্যাশনে যুবলীগ নেতার চাঁদাবাজির প্রতিবাদে দোকান বন্ধ করে ব্যবসায়ীদের মানববন্ধন।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার।। ভোলার চরফ্যাশনে শশীভুশন থানাধীন রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা বাজারে মানব বন্ধন করেছে ব্যাবসায়ী সহ ভুক্তভোগী ও সাধারণ জনগন। বুধবার (২২ আগষ্ট ২০২৩) ইং সকাল দশটায় উত্তর আইচা বাজারে রসুলপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানার বিরুদ্ধে।শাহিন কাজি অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার (২২ সে আগস্ট২০২৩) দিবাগত রাত সাড়ে ১১ টার সময় রসুলপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ রানা আমার দোকানে এসে ৬০ হাজার টাকা চাঁদা দাবি করেন, তিনি বলেন আমি চাঁদা দিতে অস্বীকার করলে তার নেতৃত্বে  সংঘবদ্ধ সন্ত্রাসীরা  আমার দোকানে প্রবেশ করে আমাকে বেধড়ক মারধর করে টাকা পয়সা নিয়ে যায়,পরে স্থানীরা আমাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।এ ঘটনায় বুধবার শশীভুশন থানাধীন রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা বাজারের সকল ব্যবসায়ী দোকান বন্ধ রেখে প্রতিবাদ ও মানববন্ধন করেন, নাম প্রকাশে অনিচ্ছুক একাদিক ব্যবসায়ী জানান, মাসুদ রানা রসুলপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকেই উত্তর আইচা বাজার সহ এলাকায় রামরাজত্ব কায়েম করেন ,কেউ প্রতিবাদ করলে  তাকে বিভিন্ন হামলা মামলা সহ নানা হয়রানির শিকার হাতে হয়।  তার পালিত সন্ত্রাসী গ্রুপ ও তার ভাইদের হাতে, প্রতিবাদে করার কোন সুযোগ নেই,বাজারের বেশিরভাগ ব্যবসায়ী মাসুদ রানাকে চাঁদা দিয়েই ব্যবসা করে যাচ্ছেন,তার চাঁদাবাজির হাত থেকে রক্ষা পায়নি দলীয় নেতাকর্মীরাও, তার এই থাবা  থেকে রক্ষা পায়নি।জোর জুলুমের শিকার সকল ব্যবসায়ীরা মানববন্ধন ও প্রতিবাদ করেন।মানববন্ধনে উত্তর আইচা বাজার ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিক হাওলাদার, আওয়ামী লীগ নেতা
নান্নু মাতব্বর, ব্যবসায়ী সাবেক সভাপতি ফারুক মিয়া,ইউপি সদস্য কাশেম প্রমুখ সহ ব্যবসায়ী বৃন্দ ও শান্তিপ্রিয় মানুষ অংশ নেন। মানববন্ধনকারীরা মাসুদ রানা গংদের বিরুদ্ধে করা এ মানববন্ধনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।এবিষয়ে শশীভুষন থানার অফিসার ইনচার্জ ম,এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ রাতেই  ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন,অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।অভিযোগ প্রসঙ্গে যুবলীগ নেতা মাসুদকে মুঠো ফোনে ফোন দিলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া যায় নি।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews