1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার উপহার পেলেন ১৮ হাজার গৃহহীন পরিবার।। ভোলার চরফ্যাশনে বিয়ের প্রতারণা থেকে বাছতে চায় সাগর।। উপজেলা নির্বাচন চরফ্যাসনে চেয়ারম্যানসহ তিন প্রার্থীর নিরংকুশ বিজয়।। চরফ্যাশনে শালিসি করে দিবে বলে ঢেকে নিয়ে স্ত্রী কে দিয়ে লাঞ্চিত করার অভিযোগ।। ভোলার চরফ্যাশনে সৌদিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ‘অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগ’ ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।।

আওয়ামীলীগ সরকার ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৩ বার পড়া হয়েছে

এম মাহবুবুর রহমান নাজমুল।। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, বাংলাদেশে উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই। আওয়ামী লীগ সরকারের আমলে দেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল। আওয়ামী লীগ সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে।রবিবার দুপুরে ভোলার চরফ্যাশনে ১৫ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন শেষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিএনপি দেশে বিচারহীনতার সংস্কৃতি চালু করে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্যে দিয়ে ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে গুম খুনের ও বিচারহীনতার সংস্কৃতি চালু করে। বঙ্গবন্ধুর হত্যার পর আমাদের বিচার চাওয়ার, বিচার পাওয়ার অধিকার ছিল না। এটা ছিল চরম মানবাধিকার লঙ্ঘন।সেই বিচার না পাওয়ার অবস্থা থেকে আজ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মুক্ত করেছে।তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছে। এই সরকারের আমলে মানুষ  ন্যায় বিচার পাচ্ছেন।  

সুধি সমাবেশের আগে স্বরাষ্ট্রমন্ত্রী ভোলা-৪ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ এমএম নজরুল ইসলামের ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত কর্মসূচিতে যোগদান এবং প্রায় ৪০০ কোটি টাকা ব্যয় বোরহানউদ্দিন থেকে চরফ্যাশন হাইভোল্টেজ গ্রীড লাইন ও চরফ্যাশনে গ্রিড সাবস্টেশন কাজের উদ্বোধন করেন।এছাড়াও জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, ফ্যাশন স্কয়ার, আধুনিক পরবেশবান্ধব খাসমহল জামে মসজিদ ও বাস স্ট্যান্ডসহ বিভিন্ন উন্নয়ন পরিদর্শন করেন তিনি।
জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি মো. জামিল হাসান, স্বরাষ্ট্রমন্ত্রণালয় নিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ হোসেন, জেলা প্রশাসক আরিফুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চরফ্যাশন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews