1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।। “প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা” সামিয়া রহমান পুষ্পের শুভ জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছেন চরফ্যাশন প্রেসক্লাব।। ভোলার চরফ্যাশনে জুস তৈরির কারখানার সন্ধান মালিক আয়াতুল্লাহ জেলে।। ঢালচরের ভূমিদস্যু কালাম বাহিনীর তান্ডবে দিশেহারা অসহায় ভুমিহীনরা।। তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে নিরব, জলিল কে পিটিয়ে আহত করেন, জুয়েল ও শাহাবউদ্দিনহাওলাদর।।

চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

মোঃইলিয়াস চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশনে নোঙ্গর চুরির অপবাদ দিয়ে হানিফ নামের এক রিকশা চালককে হাত-পা বেধে মারধর করে দেড় লাখ টাকা জরিমানা ধার্য্য করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ উঠেছে হাজারীগঞ্জ ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ইউসুফ সিকদারের বিরুদ্ধে।১২ মে রোববার দুপুরে চরফ্যাশন সদরের একটি পত্রিকা অফিসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমন অভিযোগ করেন ভুক্তভোগী রিকশা চালক মো. হানিফ।তিনি অভিযোগ করেন, গত ৫ এপ্রিল শনিবার সকালে চেয়ারম্যান বাজার থেকে স্থানীয় প্রভাবশালী দুলাল দালালের মাধ্যমে ইউপি সদস্য ইউসুফ সিকদার খেজুর গাছিয়া বাজারে তার গদি ঘরে ডেকে নেন। এসময় আমার রিকশায় করে একটি নোঙ্গর চেয়ারম্যান বাজারে নিয়ে বিক্রি করেছি বলে মিথ্যা অপবাদ দিয়ে তার গদি ঘরে আটকিয়ে হাত-পা বেঁধে বেধড়ক মারধর করতে থাকেন এবং ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন। পরে তার ছেলে কবির এর কাছ থেকে ফাঁকা স্টাম্পে টিপ স্বাক্ষর রাখেন।
তিনি অরোও অভিযোগ করেন , রিকশা চালক হিসেবে যাত্রী ও মালামাল বহন করে পরিবহন করে থাকি। গত রমজানের মধ্যে হাসান নামের এক ব্যাক্তি সকাল ১০টার দিকে খেজুর গাছিয়া বাজার থেকে তার রিকশায় করে একটি নোঙ্গর নিয়ে আসেন চেয়ারম্যান বাজারে। তবে নোঙ্গরটি তিনি কি করবেন তা জানা নাই। এঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্য ইউসুফ সিকদার প্রকৃত নোঙ্গর বিক্রেতাকে ছেড়ে দিয়ে ওই নোঙ্গরটি বিক্রির সাথে (হানিফ) জড়িত,এমন সন্দেহে ইউপি সদস্য ইউসুফ সিকদার তাকে ধরে নিয়ে তাকে অমানবিক নির্যাতন করে। এসময় তাকে উদ্ধার করতে গেলে ছেলে কবির হোসেনকেও আটক করেন ইউসুফ সিকদার।পরে জোরপূর্বক জরিমানা বাবদ তার কাছ থেকে ফাঁকা স্টাম্পে টিপ স্বাক্ষর রেখে দেন।
অভিযুক্ত ইউপি সদস্য ইউসুফ সিকদার জানান, স্থানী ঘাটের আড়ৎ মালিক ও জেলেদের সাথে নিয়েই তাকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। টাকা পরিশোধ শর্তে তার ছেলের কাছ থেকে স্টাম্পে স্বাক্ষর নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews