1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার উপহার পেলেন ১৮ হাজার গৃহহীন পরিবার।। ভোলার চরফ্যাশনে বিয়ের প্রতারণা থেকে বাছতে চায় সাগর।। উপজেলা নির্বাচন চরফ্যাসনে চেয়ারম্যানসহ তিন প্রার্থীর নিরংকুশ বিজয়।। চরফ্যাশনে শালিসি করে দিবে বলে ঢেকে নিয়ে স্ত্রী কে দিয়ে লাঞ্চিত করার অভিযোগ।। ভোলার চরফ্যাশনে সৌদিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ‘অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগ’ ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।।

মুজিবনগর ইউনিয়নের ফুটবল মার্কা সমর্থকের উপর হামলা প্রতিক ছিড়ে ফেলার অভিযোগ।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ভোলা থেকে।। ভোলার চরফ্যাশনের মুজিব নগর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ফুটবল মার্কার সমর্থকদের উপর হামলা ও মারধরের ঘটনা ঘটেছে । গত ১ ই জুলাই ঘটনা টি সংগঠিত হয়েছে বলে জানান ফুটবল মার্কা প্রার্থী নয়ন ফরাজি আহতরা হলেন মোসাঃ জোসনা(৪৫)স্বামীঃ আব্দুল মান্নান,রিনা(৩০)স্বামী জাকির,রহিমা(৫০)স্বামীঃ সাহে আলম মনোয়ারা(৫৫)স্বামীঃ সিরাজ,ফরাজি,শামসুদ্দিন (৬০)পিতাঃ আবু তাহের।প্রতিপক্ষ প্রার্থীরা লোকজন হলো মোতাসিন(৫৫)পিতাঃ মুনাফ,কামাল(৩০) পিতা মোক্তার,সবুজ(২৫)

পিতা,মোতাসিন,সহিজল পিতা মোতাহার(৫০)আরো অনেকেই দুপুর সাড়ে ১২ টার সময়ে মোরগ মার্কার সমর্থকরা অতর্কিত হামলা করে ও ফুটবল মার্কা প্রতিক ছিরে ফেলে এবং মারধর করে চার জনকে আহত করায় মুজিব নগর ৭নং ওয়ার্ড ফুটবল মার্কা সমর্থকরা প্রতিবাদ ও মিছিল করেন মুজিব নগর ৭ নং ওয়ার্ডে। আহতরা হলেন জোসনা(৪৫)রিনা(৩০)রহিমা (৩৫) মনোয়ারা(৫৫)শামসুদ্দিন (৬০) আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা সাস্হ কমপ্লেক্সে ভর্তি করছেন বলে জানিয়েছেন। আত্মীয় স্বজনরা এমিছিলে অংশ নেয় বলে জানিয়েছেন এলাকা বাসি ।ফুটবল মার্কা মনোনীত ইউপি সদস্য প্রার্থী মোঃনয়ন ফরাজি অভিযোগ করেন শনিবার দুপুরে মোরগ মার্কা প্রতিক প্রার্থী দুলাল প্যাদার ২০/২৫ সমর্থক সন্ত্রাসী আমার ফুটবল মার্কার কর্মীদের উপর হামলা ও মারধর করে আমার মার্কা ছিরে ফেলে। এবং চারজনকে পিটিয়ে আহত করেছেন যার জন্য ফুটবল মার্কা সমর্থকরা এ প্রতিবাদ সভা করেন। তিনি আরও বলেন এবিষয়ে ব্যবস্থা নিতে রবিবার সকালে উপজেলা নির্বাচন অফিসার ও দুলার হাট থানায় অভিযোগ দাখিল করবেন বলে জানিয়েছেন।এসময় উপস্থিত ছিলেন,আহতদের আন্তীয় স্বজনরা এমিছিলটি নেতৃত্ব দিয়েছেন মুজিব নগর ফুটবল মার্কা প্রতিক সমর্থক ও ওয়ার্ড ছাত্রলীগ,অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews