1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার উপহার পেলেন ১৮ হাজার গৃহহীন পরিবার।। ভোলার চরফ্যাশনে বিয়ের প্রতারণা থেকে বাছতে চায় সাগর।। উপজেলা নির্বাচন চরফ্যাসনে চেয়ারম্যানসহ তিন প্রার্থীর নিরংকুশ বিজয়।। চরফ্যাশনে শালিসি করে দিবে বলে ঢেকে নিয়ে স্ত্রী কে দিয়ে লাঞ্চিত করার অভিযোগ।। ভোলার চরফ্যাশনে সৌদিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ‘অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগ’ ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।।

মুজিবনগর ইউপি নির্বাচন উপলক্ষে নির্বাচনী সহিংসতা থেকে রক্ষার জন্য ৫ দপ্তরে অভিযোগ করেন জসিম উদ্দিন।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার।।চরফ্যাশনের মুজিবনগর ইউপি নির্বাচন উপলক্ষে নির্বাচনী সহিংসতা ও ভয়ভীতি প্রদর্শনের প্রতিকার চেয়ে ০৫ দপ্তরে আবেদন করলেন, মুজিব নগর ইউনিয়নের আঃরহিমের ছেলে, ০৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও বর্তমান ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী ফুটবল মার্কা প্রার্থী মোঃজসিম উদ্দিন বেপারি।আবেদন টি করেন গত (১০ ই জুলাই ২০২৩) ইং নির্বাচনে ভয়ভীতি প্রদর্শন এর প্রতিকার চেয়ে ৫ দপ্তরে আবেদন করেন। তিনি বলেন আমার প্রতিপক্ষ প্রার্থী হাবিব পন্ডিত যার প্রতিক টিউবওয়েল মার্কা। তিনি আমার প্রতিপক্ষ প্রার্থী আমার নির্বাচনী এলাকার সাধারণ ভোটারদের কে ভয়ভীতি ও হুমকি দেওয়ার জন্য দেশীয় অস্ত্র তৈরি করার তথ্য পাই।তিনি আরও বলেন স্হানীয়
প্রশাসনের সহায়তায় মুজিবনগর ইউনিয়নের মাইনউদ্দিনের ওয়র্কশপে দেশীয় অস্ত্র তৈরি করার সময় গত (৮ ই জুলাই ২০২৩) তারিখে স্হানীয় প্রশাসন ঐ দেশীয় অস্ত্র উদ্ধার করে। মোঃজসিম উদ্দিন বেপারি বলেন ওয়ার্কশপ মলিকের জবানবন্দিতে আমার প্রতিপক্ষ প্রার্থী হাবিব পন্ডিতের কর্মী আরিফ মেস্তরী ও আনোয়ার মেস্তরী এর নাম বলেন এলাকাবাসি।এরপর( ৯ ই জুলাই ২০২৩)তারিখে স্হানীয় রফিকের বসত ঘরের পিছনে দেশীয় অস্ত্র রাখার পরে ঐ অস্ত্রের মালিক ফারুক।কিন্ত রফিকের সাথে ও ফারুকের মধ্যে কথার কাটাকাটি ও বিতর্ক হওয়ার পরে আমাকে জানালে আমি সাথে সাথে স্হানীয় প্রশাসনকে বিষয়টি অবহিত করি। এবং বসত ঘরের পিছনে দেশীয় অস্ত্রটি স্হানীয় প্রশাসন উদ্ধার করেন। এবিষয়ে মুজিবনগর ইউপি নির্বাচন ২০২৩ এর নির্বাচনী সহিংসতা হতে পারে বলে উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার সহ ৫ দপ্তরে অনুলিপি দিয়ে অভিযোগ দায়ের করেন মুজিব নগর ইউপি সদস্য পদপ্রার্থী ফুটবল মার্কা প্রতিক প্রার্থী মোঃজসিম উদ্দিন বেপারি। উপজেলা নির্বাচন অফিসার বলেন আমার কাছে একটি অভিযোগ আসছে বিষয় টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews