1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার উপহার পেলেন ১৮ হাজার গৃহহীন পরিবার।। ভোলার চরফ্যাশনে বিয়ের প্রতারণা থেকে বাছতে চায় সাগর।। উপজেলা নির্বাচন চরফ্যাসনে চেয়ারম্যানসহ তিন প্রার্থীর নিরংকুশ বিজয়।। চরফ্যাশনে শালিসি করে দিবে বলে ঢেকে নিয়ে স্ত্রী কে দিয়ে লাঞ্চিত করার অভিযোগ।। ভোলার চরফ্যাশনে সৌদিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ‘অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগ’ ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।।

চরফ্যাশনে একটি কারখানা থেকে ১০০ কেজি অবৈধ শপিং পলিথিন ব্যাগ উদ্ধার।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ভোলা থেকে৷।ভোলার চরফ্যাশন উপজেলাধীন পৌর সভা ৬ নং ওয়ার্ডে জালাল মহাজনের চৌমুহনী থেকে একটি পলিথিন কারখানা থেকে ১০০কেজি বস্তা ভর্তি শপিং পলিথিন ব্যাগ উদ্ধার করেছে।০৬ই সেপ্টেম্বর ২০২৩ দুপুর ১২:৩০ মিনিটের সময় মোবাইল কোর্ট পরিচালনা করেন আবদুল মতিন খান সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চরফ্যাশন ভোলা।এসময় উপস্থিত ছিলেন মোঃ তোতা মিয়া সহকারী পরিচালক পরিবেশ অধিদপ্তর ভোলা ও বাংলাদেশ কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মোঃআনোয়ার ভোলা জেলা দক্ষিণ জোন কচ্চপিয়া,দক্ষিণ আইচা।কারখানাটি চরফ্যাশনের জালাল মহাজনের চৌমুহনী একটি বাসার পিছন থেকে অবৈধ পলিথিন ও পি পি উদ্ধার করেন। পাশাপাশি আরোও একটি মটর সাইকেল আরোহীকে ড্রাইভিং লাইসেন্স ও অন্যান্য কাগজপত্র না থাকায় অর্থ দন্ড প্রদান করেন।বুধবার দুপুরে পলিথিন গুলো উদ্ধার করে। এ সময় কাউকে আটক করতে পারেনি তারা। ঘরটির মালিক ৬ নং
ওয়ার্ডের হিমাংশ বাবু।কারখানাটি ভাড়া নেয় বাবুল জমাদার নামে এক বাড়াটিয়া।তারা জানান তবে সেখান বসবাস করেন হিমাংশু বাবু।পলিথিন উদ্ধারের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার ও পেটি অফিসার আনোয়ার জানান, গোপন সংবাদে চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ মেজিস্টেট,, জানতে পারে চরফ্যাশনে জালাল মহাজন চৌমুহনী সংলগ্ন একটি ঘরের পিছনে শপিং ব্যাগ ও পলিথিন কারখানা রয়েছে সেখানে বিপুল পরিমান পলিথিন মজুত রাখা আছে । সকাল থেকে সেখানে নজর রাখা হয়। বুধবার দুপুরে এমন সংবাদের ভিত্তিতে পরিবেশ অধিদপ্তর ও বাংলাদেশ কোস্ট গার্ডের কন্টিনজেন্ট কমান্ডারের একটি টিম নিয়ে সেখানে অভিযান চালিয়ে ঘর থেকে ১০০কেজি শপিং ব্যাগ ও পলিথিন বস্তা ভর্তি রাখা,আনুমানিক ১৭/১৮ হাজার টাকার শপিং ব্যাগ ও পলিথিন উদ্ধার করা হয়।শপিং ব্যাগ ও পলিথিন গুলো কিছু নষ্ট করে বাকি গুলো পরিবেশ অধিদপ্তর সহকারী পরিচালক মোঃতোতা মিয়ার জিম্মায় দেওয়া হয়েছে। এই ঘটনায় আতঙ্কের মধ্যে রয়েছে এলাকার লোকজন ও কারখানার মালিক ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews