1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার উপহার পেলেন ১৮ হাজার গৃহহীন পরিবার।। ভোলার চরফ্যাশনে বিয়ের প্রতারণা থেকে বাছতে চায় সাগর।। উপজেলা নির্বাচন চরফ্যাসনে চেয়ারম্যানসহ তিন প্রার্থীর নিরংকুশ বিজয়।। চরফ্যাশনে শালিসি করে দিবে বলে ঢেকে নিয়ে স্ত্রী কে দিয়ে লাঞ্চিত করার অভিযোগ।। ভোলার চরফ্যাশনে সৌদিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ‘অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগ’ ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।।

ভোলার চরফ্যাশনে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৬।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

চরফ্যাশনে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৬

উপজেলা প্রতিনিধি চরফ্যাশন।।
ভোলার চরফ্যাশন উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৬ জনকে আহত হয়েছে। হামলায় আহত আমির হোসেনকে (৬০) আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছ। শনিবার (১১ নভেম্বর ২০২৩) দুপুরে উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।অভিযোগ সূত্রে জানা যায়, গাছের ডাল কাটাকে কেন্দ্র করে একই এলাকার মো. কাশেম ফরাজির ছেলে সেনাবাহিনীতে কর্মরত মো. আলাউদ্দিন ও বিডিআর এ কর্মরত মো. মফিজসহ প্রায় ৮ থেকে ১০ জন মিলে দেশীয় অস্ত্র দিয়ে আমির হোসেন গংদের ৬ জনকে কুপিয়ে আহত করেন। গুরুতর আহত আমির হোসেন মিয়া চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়ন মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক।ভুক্তভোগী রতন ফরাজি বলেন, আমরা পৈতৃক ও ক্রয় সুত্রে ৫ একর জমির মালিক। ভুয়া কাগজপত্র তৈরি করে দীর্ঘদিন যাবত আলাউদ্দিন গং আমাদের এই জমির মালিকানা দাবি করছেন। জমি দখলে নিতে তারা ইতিপূর্বে আমাদের বিরুদ্ধে বিভিন্ন আদালতে ৫ টি মামলা করেন যার প্রতিটি মামলায় আমাদের পক্ষে রায় এসেছে। আদালতের রায় অমান্য করে আলাউদ্দিন গংরা জোরপূর্বক আমাদের জমির গাছ কেটে নিতে চাইলে আমরা বাধা দেই। পরে অতর্কিতভাবে কুপিয়ে আমাদের ৬ জনকে আহত করে। তিনি তদন্ত সাপেক্ষে এই সন্ত্রাসী হামলার সঠিক বিচার দাবি করেছেন।অভিযোগ সম্পর্কে আলাউদ্দিন বলেন, আমাদের জমির উপরে থাকা গাছ কাটতে গেলে প্রতিপক্ষ বাধা দেয়। পরে উভয়ের মধ্যে তর্ক বিতর্কের একপর্যায়ে তারাই আমাদের উপর হামলা করেন।
উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মফিজ কোম্পানি বলেন, ইউনিয়ন মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ও তার পরিবারের উপর এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। সাথে সাথে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews