1. multicare.net@gmail.com : নিউজ জনতার সময় :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার উপহার পেলেন ১৮ হাজার গৃহহীন পরিবার।। ভোলার চরফ্যাশনে বিয়ের প্রতারণা থেকে বাছতে চায় সাগর।। উপজেলা নির্বাচন চরফ্যাসনে চেয়ারম্যানসহ তিন প্রার্থীর নিরংকুশ বিজয়।। চরফ্যাশনে শালিসি করে দিবে বলে ঢেকে নিয়ে স্ত্রী কে দিয়ে লাঞ্চিত করার অভিযোগ।। ভোলার চরফ্যাশনে সৌদিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ‘অবহেলা ও ভুল চিকিৎসার অভিযোগ’ ভোলার চরফ্যাশনে বিয়ের নামে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।। চরফ্যাশনে রিকশা চালককে মারধর করে ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিলেন ইউপি সদস্য চরফ্যাশনে চরমানিকায় জেলে চাল বিতরণ অনিয়ম।। ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর ঢালের মাটি কাটায় অর্থদন্ড।।

ভোলার চরফ্যাশনে লাখো জনতার ভালবাসায় সিক্ত জননেতা জ্যাকব।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার।। ভোলা – ৪ (চরফ্যাশন ও মনপুরা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।৩০ নবেম্বর ২০২৩ দুপুরে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক এর কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। এর আগে ঢাকা থেকে লঞ্চযোগে জ্যাকব চরফ্যাশন লঞ্চঘাটে পৌঁছলে তাকে শুভেচ্ছা জানাতে নেতাকর্মী সমর্থকদের ঢল নামে। চরফ্যাশন উপজেললা শহর জনসমুদ্রে পরিণত হয়। তিনি চরফ্যাশনে ডোকার সাথে সাথে আহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম মিয়া সহ ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।এদিকে ওমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম এর নেতৃত্বে মাননীয় এমপি মহোদয় কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এরপর  চরফ্যাশন সদর রোডে পৌঁছালে  লাখো মানুষের ভালবাসায় সিক্ত হন আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। এসময় তিনি ৫ম বারের মত দলীয়
মনোনয়ন পাওয়ায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।জ্যাকব বলেন, , চরফ্যাশন ও মনপুরা এলাকার  দলের নেতাকর্মী সমর্থক ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, গত ২০ বছর ধরে আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম। আপনাদের ভালবাসা পেয়েছি। আগামীতেও আপনাদের ভালবাসা নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ ।পরে দুপুর ১ টায় তিনি চরফ্যাশন উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হকের কাছে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।এসময় তার সাথে ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র  সহ সভাপতি আলহাজ্ব  জয়নাল আবেদীন আকন, মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা চৌধুরী, চরফ্যাশন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌরমেয়র মো:  মোরশেদ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews